Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় এমপি‘র নিজ অর্থায়নে রাস্তা সংস্কার

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ২৫৬ বার
আপডেট সময় :: সোমবার, ৯ আগস্ট, ২০২১, ৬:০৩ অপরাহ্ন

কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণা-১ আসনের এমপি মানু মজুমদারের নিজ অর্থায়নে কলমাকান্দা টু বরুয়াকোনা খাসপাড়া নামকস্থানে রাস্তার এক বিশাল ভাংতি ভরাট করা হয়েছে। এলাকাবাসীর যাতায়াতে দুর্দশা লাঘবে প্রায় ৪ লক্ষ টাকার ব্যয়ে এ রাস্তার  ভাংতি ভরাট করা  হয়।

আর স্থানীয় এমপির পক্ষে এ কাজ সার্বিক তদারকি করছেন, স্থানীয় বাসিন্দা ও উপজেলার আওয়ামী  যুবলীগের শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. কায়সার আহম্মেদ শামীম এর নেতৃত্বে স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়রা জানান, কলমাকান্দা উপজেলার সদর থেকে – সীমান্তবর্তী  বরুয়াকোনা বাজার পর্যন্ত  রাস্তা  প্রায় ৮ কি:মি:। বিগত টানা বর্ষণ ও পাহাড়ি ঢলের পানির তীব্র স্রোতে  কলমাকান্দা টু বরুয়াকোনা রাস্তার খাসপাড়া নামকস্থানে বড় ভাংতি সৃষ্টি হয়। যার ফলে দীর্ঘদিন ওই ভাংতি দিয়ে পানি প্রবাহিত হওয়ায় যানবাহন ও পথচারীদের চলাচল বন্ধছিল। যার কারনে রাস্তায় অতিরিক্ত ১০ কিলোমিটার ঘুরে ও স্থানীয় ওমরগাঁও নতুন বাজার থেকে নৌ পথে উপজেলা সদরে আসতে হতো।  এতে করে ওই রাস্তায় চলাচলকারীদের চরম দুর্ভোগ পোহাতে হতো । পাহাড়ি ঢলে প্রতি বছরই বর্ষায় এলজিইডির পাকা রাস্তার ওই স্থান পানির তীব্র স্রোতে ভেঙ্গে যায়। আর যাতে ওই স্থানটি ভেঙ্গে না যায় রাস্তায় স্থায়ী ও টেকসইভাবে কাজ করার দাবি জানিয়েছেন – এলাকাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com