Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দা ইউএনও`র উদ্যোগ, অযথা ঘুরলেই ত্রাণ সামগ্রী জরিমানা

রিপোর্টারের নাম / ১৯০ বার
আপডেট সময় :: বুধবার, ২২ এপ্রিল, ২০২০, ৫:২৭ অপরাহ্ন

কলমাকান্দা(নেত্রকোণা)প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় অযথা ঘুরলেই দিতে হবে খাদ্য সামগ্রী ! যা পরে কর্মহীন অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী  বিতরণ করছেন – উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের আহ্বানে সাড়া না দিয়ে সাধারণ মানুষ বিনা প্রয়োজনে বাইরে সামাজিক দূরত্ব বজায় না রেখে অযথা ঘোরাঘুরি করছে। সারাবিশ্বে যেখানে করোনা ভাইরাস আতঙ্কে স্থবির হয়ে পড়েছে, সেখানে কলমাকান্দায়  সাধারণ মানুষ যেন বিষয়টি আমলে নিচ্ছেন না।

বুধবার (২২এপ্রিল) সামাজিক দূরত্ব বজায় না রেখে রাস্তায় অযথা ঘোরাঘুরি করার দায়ে  উপজেলা সদরের থানা মোড়ে ইউএনও মো. সোহেল রানা এর নেতৃত্বে এ অভিযানে  ৬ জনের কাছ থেকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার তেল ও ১ কেজি লবণ করে জরিমানা করে আদায় করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  এ ধরনের সংক্রান্ত খবর দেখে এ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন কলমাকান্দা সচেতন মহল। ইউএনও এর ব্যতিক্রমী এই ধরনের অভিযান  নিয়মিত পরিচালনা করার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  জোড়ালো দাবি জানিয়েছেন সচেতন মহল।

এবিযয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা প্রতিনিধিকে জানান চলাচলে বিধিনিষেধ থাকলেও এখনও মানছেন না অনেকে। সেদিকে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন। আইন অমান্য করলে ত্রাণ সামগ্রী জরিমানা আদায় করে কর্মহীন অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী  বিতরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com