Logo
নোটিশ ::
Wellcome to our website...

কলমাকান্দায় আগুন দিয়ে লরিগাড়ী পুড়িয়ে দিল দুর্বৃত্তরা

রিপোর্টারের নাম / ২৪৪ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০, ৬:০৪ অপরাহ্ন

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোণা)প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় আগুন দিয়ে লরিগাড়ী পুড়িয়ে দিল দুর্বৃত্তরা। শুক্রবার এব্যাপারে  কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে লরিগাড়ীর মালিক রইছ উদ্দিন । এ ঘটনাটি ঘটে উপজেলার নাজিরপুর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে।
লরিগাড়ীর মালিক রইছ উদ্দিন স্থানীয় সাংবাদিকদের জানায়, একমাত্র আমার পারিবারিক  আয়ের  উৎস হচ্ছে এ লরিগাড়িটি। গত বৃহস্পতিবার রাতের আধারে পেট্রোল দিয়ে পুড়িয়ে দিল কে বা কারা। আমি এখন সর্বহারা। এখন আমার পথে বসা ছাড়া আর কোন উপায় নেই। তিনি আরো জানান, গত বুধবার রাতে লরিটি প্রতিদিনের মতোই নির্দিষ্টস্থানে রেখে আসি। পরে  আমি বৃহস্পতিবার রাত ১২টায় মোবাইলে কল পেয়ে দ্রুত পৌছে যায় লরির কাছে। ততক্ষণে বাজারের পাশের লোকজন আগুন নিভাতে অগ্রসর হয়। আমি লরির কাছে পৌঁছাতে না পৌঁছাতে  সম্পূর্ন পুড়ে যায়। ঘটনাস্থলে সেখানে ১লিটার পরিমাপক একটি পাত্র দেখতে পাই এবং সেখান থেকে পেট্রোল এর ঘ্রান পেয়ে আমি বিষয়টি নিশ্চিত হই সন্ত্রাসীরা পেট্রোল দিয়ে পুড়িয়েছে আমার লরিটি। আমি বিষয়টি স্থানীয় ইউপির  চেয়ারম্যান আবদুল কুদ্দুছ বাবুলকে জানিয়েছি। শুক্রবার এব্যাপারে কলমাকান্দা থানায় একটি সাধারণ ডায়েরি করেছে ( ৮৫০, তাং ২৪.০৪.২০২০)।
স্থানীয় সুত্রে জানা যায়, এই গ্রামে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংসের এটাই প্রথম নয়। আমরা লড়িতে আগুন দেখতে পাই এবং আগুন নিভানোর জন্য দ্রুত ঝাঁপিয়ে পড়ি। তাছাড়া প্রতি বছরই ওই এলাকায় লোকজন এধরণের  র্ঘটনার শিকার হন।  এর আগেও এলাকার অনেক ধান ক্ষেত পুড়িয়ে ছিল সন্ত্রাসীরা। আর এখন রাতের আধারে অসহায় লোকটির গাড়িটি পুড়িয়ে দিল।
স্থানীয় ইউপির চেয়ারম্যান আবদুল কুদ্দুছ বাবুল বলেন , আগুন দিয়ে লরিগাড়ী পুড়িয়েছি এ ধরণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। যেই করুক না কেন আইনি প্রক্রিয়ায় তাকে খুঁজে বের করা হবে।
এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ওই ঘটনায় সাধারণ ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করে বলেন তদন্ত সাপেক্ষে দুর্বৃত্তদের খুঁজে বের করে অচিরেই আইনি আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com