Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে ৯ ডাক্তার

রিপোর্টারের নাম / ১২০ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : ক্রমবর্ধমান করোনার থাবায় বিপর্যস্ত দেশ, হাসপাতালে ঠাঁই নাই, আইসিইউ তো সোনার হরিণ! অনেককেই বাধ্য হয়ে করোনার চিকিৎসা নিতে হচ্ছে বাড়িতেই। সেক্ষেত্রেও সবথেকে বড় দুর্ভোগের নাম অক্সিজেন। সেই সীমাহীন চাহিদার বিপরীতে ক্ষুদ্র প্রয়াস হিসেবে ৯ জন ডাক্তার চালু করেছেন বিনামূল্যে অক্সিজেন সাপোর্টের ব্যবস্থা। প্রাথমিকভাবে বগুড়ার শেরপুর উপজেলার মধ্যেই তাদের কার্যক্রম সীমাবদ্ধ থাকবে। এখন থেকে করোনাক্রান্ত রোগীর অক্সিজেনের অভাবজনিত সমস্যায় তাদরে সাথে নিঃশঙ্কোচে যোগাযোগ করার জন্য আহবান জানিয়েছেন তারা।

আর্তমানবতার সেবার যারা এগিয়ে এসেছেন তারা হলেন, ডাঃ শামীম আরা, ডাঃ আমিরুল ইসলাম, ডাঃ মমিনুল হক, ডাঃ জোবায়েদ সুলতান, ডাঃ মনিরুজ্জামান স্বপন, ডাঃ ধীমান সাহা, ডাঃ সামিউল হক, ডাঃ ইকবাল হোসেন, ডাঃ অমিত লাহা। শেরপুর উপজেলায় যদি কোন করোনা আক্রান্ত ব্যাক্তির অক্সিজেন প্রয়োজন হয় তাহলে নিম্নের ০১৭১৭০৬৪৭৪৬ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক দীপক কুমার সরকার বলেন, করোনা আক্রান্তদের অক্সিজেন দিয়ে সহযোগিতা করার জন্য স্থানীয় ডাক্তারদের এই উদ্যোগ প্রশংসনীয়। ডাক্তারদের পাশাপাশি সমাজের বিত্তবানদের এই সকল মহত কাজে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

এ ব্যাপারে ওএসডি, স্বাস্থ্য অধিদপ্তর, ডিএ কোর্স, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ বগুড়ার তরুন ডাঃ মো. ইকবাল হোসেন জানান, এই ধরনের বিপদে মানুষ প্রথমে ডাক্তারকেই স্মরণ করে। আর বর্তমানে করোনা পজিটিভ ব্যাক্তিরা অক্সিজেনের জন্য হুমড়ি খেয়ে পরে এখানে ওখানে। তাই শেরপুরের করোনা আক্রান্ত ব্যাক্তিদের কথা চিন্তা করে আমরা এ ধরনের উদ্যোগ গ্রহন করেছি। আমাদের সেবা পেয়ে শেরপুরের করোনা আক্রান্ত ব্যাক্তিরা উপকৃত হলে আমাদের এ উদ্যোগ সফল হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com