Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা মোকাবেলায় তাহিরপুরে সেনাবাহিনীর প্রচারাভিযান

রিপোর্টারের নাম / ৪৬ বার
আপডেট সময় :: শুক্রবার, ২৭ মার্চ, ২০২০

সিলেট ব্যুরো : করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গণসচেতনতা তৈরীর লক্ষে সিলেট জালালাবাদ সেনানিবাসের সেনাবাহিনীর টহল ও প্রচারাভিযান জোরদার করা হয়েছে। শুক্রবার সকাল হতে স্থানীয় উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে করোনা ভাইরাস ঝুঁকি মোকাবেলায় সামাজিক দূরত্ব ও সতর্কতামূলক ব্যবস্থা নেয়ার জন্য সাধারণ জনগণকে উৎসাহিত করতে এক প্লাটুন সেনাসদস্য উপজেলার বিভিন্ন হাটবাজার ও সম্ভাব্য গণজমায়েত স্থলে প্রচারাভিযানে নামেন।

উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে উপজেলা সদর,বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট,ইসলামপুর চকবাজার,আনোয়াপুর,বালিজুড়ি বাজারসহ একাধিক গ্রামীনহাটে প্রচারাভিযান চালানো হয়।

করোনা ভাইরাস নিয়ে অহেতুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুল তথ্য পরিবেশন না করা ,গুজব না রটানো, আতংক সৃষ্টি না করা ,বিনা প্রয়োজনে বসতবাড়ি হতে বের না হওয়া, হাট বাজারে ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দোকানপাঠ ব্যাতিত অন্যান্য দোকানপাঠ বন্ধ রাখা, ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়া. মুখে মাস্ক, হাতে গøাবস ব্যবহার করা, করোনা ভাইরাসের লক্ষণ দেখা দিলে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্øেক্সে যোগাযোগ করা, নিত্য প্রয়োজনীয় জিনিস গণজমায়েত না হওয়া ও সরকারের জারিকৃত নির্দেশনা মেনে চলার আহবান জানানো হয়।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিজেন ব্যনার্জীর নেতৃত্বে সেনাবাহিনীর টহলকালীন প্রচারাভিযানে উপস্থিত ছিলেন ১৭ পদাতিক ডিভিশন সিলেট জালালাবাদ সেনানিবাসের ৬১ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের প্লাটুন কমান্ডার ল্যাফটেনেন্ট জিসান সহ অন্যান্য সেনাসদস্য, থানা পুলিশের সদস্যগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com