Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা মোকাবেলায় এগিয়ে এলো দুর্গাপুরের দামাল ছেলেরা

রিপোর্টারের নাম / ২১৭ বার
আপডেট সময় :: সোমবার, ২০ এপ্রিল, ২০২০

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘উদয়ের পথে শুনি কার বাণী ভয় নাই ওরে ভয় নাই -নিঃশেষে  প্রাণ যে করিবে দান, ক্ষয় নাই তার ক্ষয় নাই। এই প্রতিপাদ্যে করোনা মোকাবেলায় প্রশাসনের ডাকে সারা দিয়েছে একদল যুবক। সারা দেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুরেও করোনা ভাইরাসের আতঙ্ক ও প্রাদুর্ভাব ছড়িয়ে পড়ায় পরিস্থিতি হাতের নাগালে থাকার প্রাক্কালে দ্রুত সেবাদানকারী ৩৬ জন স্বেচ্ছাসেবকের একটি দল গঠন প্রক্রিয়া শেষে সোমবার বিকেলে ওই দলের সদস্যদের সরকারী ভাবে পরিচয়পত্র প্রদান করা হয়।

এ নিয়ে ইউএনও‘র কার্যালয়ে সেচ্ছাসেবক দলের আহবায়ক প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া এর নেতৃত্বে সরকারী পরিচয়পত্র বিতরন করেন উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম। এ সময় অন্যদের মধ্যে সহকারি কমিশনার (ভূমি) রুয়েল সাংমা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল এর সাবেক ডেপুটি কমান্ডার সোহরাব তালুকদার, সহকারী শিক্ষক আজিজুল হক রাসেল, স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ, যুবলীগ নেতৃবৃন্দ সহ স্থানীয় গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম বলেন, দেশের চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারী কাজের পাশাপাশি সকলকেই এগিয়ে আসতে হবে। অনেকের মাঝে এখনো সচেতনতার অভাব রয়েছে। দুর্গাপুর উপজেলায় গঠিত সেচ্ছাসেবকগন সরকারী ডাকে যারা এগিয়ে এসেছেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। সেই সাথে সেচ্ছাসেবকগন নিজেদের নিরাপত্তা নিশ্চিত করে সাধারণ মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে কাজ এবং দেশ রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা গুলো প্রচারে সহায়তা করলে এ যুদ্ধে জয়ী হবোই ইনশাআল্লাহ্।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com