Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা ভাইরাস প্রতিরোধে, যুবদের সাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ

রিপোর্টারের নাম / ২৮৯ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০, ১২:৫২ অপরাহ্ন

ওহিদুর রহমান নেত্রকোনা থেকে : চেতনতাই প্রতিরোধ এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনা জেলা প্রশাসনের আয়োজনে করোনা মহামারি প্রতিরোধে সচেতনতার অংশ হিসেবে বারসিক, নেত্রকোনা সম্মিলিত যুব সমাজ, শিক্ষা সংস্কৃতি পরিবেশ ও বৈচিত্র্য রক্ষা কমিটি যৌথভাবে এক বর্ণাঢ্য সাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ কার্র্যক্রম পরিচালনা করেছেন। নানা আয়োজনে বৃহস্পতিবার এ কর্মসূচী পালন করা হয়।

নেত্রকোনা‘র জেলা প্রশাসক কাজী আব্দুর রহমান এর সভাপেিত্ব এ কার্যক্রমের উদ্ধোধন করেন সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী। জেলা প্রশাসক কার্যালয়ের প্রাঙ্গণ থেকে নেত্রকোনা জেলায় সকলের জন্য মাস্ক পড়া বাধ্যতামূলক করে একযোগে দশটি উপজেলার সকল স্থানে ১ লাখ মাস্ক বিতরণের কার্যক্রম ও বর্ণাঢ্য সাইকেল র‌্যালির আয়োজন করা হয়। এ সময় অন্যদের মধ্যে, পুলিশ সুপার আকবর আলী মুন্সী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিহা সুলতানা, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম, কৃষকলীগ সভাপতি কেশব রঞ্জন সরকার, নেত্রকোনা জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন

সাইকেল র‌্যালিতে অংশগ্রহণ করেন নেত্রকোনা জেলার যুব সংগঠন ও কিশোরী সংগঠনের ৭০ জন সদস্য। র‌্যালিটি নেত্রকোনা পৌর এলাকার ব্রীজমোড়, প্রেসক্লাব, শহীদমিনার, তেরীবাজার, আকড়ামোড়, বড়বাজার হয়ে কালেক্টরেট মাঠে এসে শেষ হয়। পথে মোড়ে মোড়ে করোনা প্রতিরোধে সচেতনতামুলক আলোচনা, বক্তৃতা ও মাস্ক বিতরণ করা হয়। সবশেষে রেলক্রসিং, কলেজরোড, সাতপাই, থানামোড়, গাইনপাড়া, উকিলপাড়া, চকপাড়ায় পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে মাস্ক বিতরনের মধ্যদিয়ে এ কার্যক্রম শেষ হয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com