Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা পরীক্ষায় তিন দিনের ব্যাধানে রিপোর্ট দু’রকম

রিপোর্টারের নাম / ৩৮৭ বার
আপডেট সময় :: শনিবার, ৯ মে, ২০২০, ১২:১৫ অপরাহ্ন

মহসিন মিয়া, নেত্রকোনা থেকে : নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একই ব্যক্তিদ্বয়ের করোনা সংক্রমণ রিপোর্টে প্রথমে পজেটিভ আসলেও তিন দিনের ব্যাবধানে দ্বিতীয় বারের পরীক্ষায় তাদের রেজাল্ট এসেছে নেগেটিভ। শুক্রবার (৮ মে) সন্ধ্যায় ওই তথ্য নিশ্চি করে খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আতাউল-গণি-উসমানী।

তিনি বলেন, এ স্বাস্থ্য কমেপ্লেক্সে ১০ দিনের রোস্টার ডিউটি শেষ করার পর কোন রকম উপসর্গ ছাড়াই এখানকার মেডিকেল অফিসার ডাঃ মাসুদুর রহমান ও স্বাস্থ্য পরিদর্শক মো. দেলোয়া হোসেনের করোনা পরীক্ষার নমুনা প্রথমে ৩ মে পাঠানো হয় ময়মনসিংহ মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের ল্যাবে। এতে ৫ মে করা এ পরীক্ষার রিপোর্টে তাদের শরীরে কোভিড-১৯ পজেটিভ আসে।

পরবর্তিতে ৬ মে ময়মনসিংহের এসকে হাসপাতালে আইসোলেশনে পাঠানোসহ তাদের আবারো শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এ নমুনায় একই ল্যাবের পরীক্ষায় গত ৭ মে রাতে ধরা পড়ে কোভিড-১৯ নেগেটিভ। তিন দিনের ব্যাবধানে দু’রকম রেজাল্ট পেয়ে ৮ মে তৃতীয় বারের মতো তারা আবারো ওই ল্যাবেই নমুনা পাঠিয়েছেন পরীক্ষার জন্য। এ রিপোর্ট লিখা পর্যন্ত পরবর্তি রিপোর্ট পাওয়া যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com