Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা টিকা নিলেন গীতিকার সুজন হাজং

রিপোর্টারের নাম / ১৪১ বার
আপডেট সময় :: সোমবার, ১৯ জুলাই, ২০২১, ৪:১২ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্স থেকে “সিনোফার্ম” এর প্রথম ডোজ টিকা গ্রহণ করলেন বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক গীতিকার সুজন হাজং। সোমবার সকালে তিনি এ টিকা গ্রহন করেন।

সুজন হাজং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আশাকরি আমরা করোনা মোকাবেলায় সফল হবো। বর্তমান প্রেক্ষাপটের দেশের এই সফল প্রধানমন্ত্রী সাধারণ মানুষের কথা ভেবে যে টিকা সংগ্রহ করেছেন তা অন্য কোন দেশ সাহস পায়নি। দ্বিতীয় ডোজ গ্রহণ করার পর মানুষের মাঝে কর্মস্পৃহা আরো বেড়ে গিয়ে উৎকণ্ঠা দূর হতে চলেছে। করোনার টিকা শহর থেকে গ্রাম পর্যায়ে সহজে পৌঁছে দেয়ার জন্য সর্বস্তরের মানুষ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য : সুজন হাজং সাংস্কৃতিক অঙ্গনে একজন পরিচিত মুখ। তিনি একাধারে কবি, গীতিকার, উপস্থাপক, অনুবাদক এবং কলামিষ্ট। তিনি আধুনিক গানের পাশাপাশি অসংখ্য দেশের গান লিখেছেন। তাঁর লেখা গানে বরেণ্য সংগীতশিল্পী সুবীর নন্দী, নচিকেতা, শুভ মিতা, সামিনা চৌধুরী, ফাহমিদা নবী, প্রিয়াঙ্কা গোপ সহ নতুন প্রজন্মের লুইপা, অবন্তী সিঁথি, কিশোর, সাব্বির, মুহিন, পুলক, লিজা, রন্টিদাশ, সুস্মিতা সাহা সহ আরো অনেকেই কণ্ঠ দিয়েছেন। বর্তমানে বিরিশিরি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক হিসেবে আদিবাসীদের লোকায়িত নানা সংস্কৃতি উদ্ধার সহ পরিবেশনের ব্যবস্থা করে বহু প্রশংসা কুড়িয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com