Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনা আক্রান্ত হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

রিপোর্টারের নাম / ১৯৫ বার
আপডেট সময় :: রবিবার, ২০ জুন, ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় করোনা শনাক্ত হওয়ায় লজ্জা ও ঘৃণায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক গরু ব্যবসায়ী। রবিবার (২০ জুন) সকাল ১০টার দিকে নিজ ঘরে তিনি আত্মহত্যা করেন। মৃত আব্দুর রাজ্জাক উপজেলার গড়গড়ি গ্রামের সাহাজ উদ্দীন মন্ডলের ছেলে।

জানা গেছে, আবদুর রাজ্জাক সম্প্রতি ঠাণ্ডা জ্বরে আক্রান্ত হলে চিকিৎসকের শরণাপণ্ন হন। পরীক্ষা করা হলে গত ১৬ জুন তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। ডাক্তারের পরামর্শে তিনি বাড়িতে চিকিৎসাধীন ছিলেন।

আবদুর রাজ্জাকের স্ত্রী ময়না খাতুন জানান, করোনা শনাক্ত হওয়ার পর আমার স্বামী মানসিকভাবে খুব ভেঙে পড়ে। কিন্তু সে শারীরিকভাবে সুস্থই ছিল। সে আলাদা ঘরে ছিল ঠিকই; কিন্তু আমি সবসময় দেখভাল করতাম। ভোরেও তার কাশির শব্দ শুনতে পাই। কিন্তু সকালে তাকে ডাকতে গিয়ে দেখি ঘরের আড়ায় ফাঁস দিয়ে সে ঝুলছে।

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়াউদ্দিন আহমেদ বলেন, ‘১৬ জুন নমুনা দিলে ওই দিনই তার করোনা পজিটিভ হয়। তিনি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন।’

স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিনুল হক রোকন জানান, করোনা শনাক্ত হলে ১৭ জুন তার বাড়িতে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়। আজ সকালে আত্মহত্যার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই এবং পুলিশে খবর দিই। আমার ধারণা, গরু ব্যবসায়ী আবদুর রাজ্জাক সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হওয়ার কারণে লজ্জা ও ঘৃণায় আত্মহত্যা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com