Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনায় চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তার মৃত্যু

রিপোর্টারের নাম / ১১৫ বার
আপডেট সময় :: শুক্রবার, ২ এপ্রিল, ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা আতাউর রহমানের মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি…রাজিউন)। আজ শুক্রবার (২ এপ্রিল) ভোররাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নির্বাচন কমিশনের জনসংযোগ পরিচালক (যুগ্ম সচিব) এস এম আসাদুজ্জামান আরজু এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি ইত্তেফাককে বলেন, চট্টগ্রাম জেলা নির্বাচন অফিসের দায়িত্বে থাকা সিনিয়র জেলা নির্বাচন অফিসার আতাউর রহমান করোনায় (কোভিড-১৯) আক্রান্ত ছিলেন। ঢাকা শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এই নির্বাচনী কর্মকর্তা শুক্রবার রাত ২টার দিকে মারা যান। মরহুমের লাশ দাফনের জন্য ইতিমধ্যে কুমিল্লার গ্রামে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে। মরহুমের মৃত্যুর ঘটনায় প্রধান নির্বাচন কমিশনার গভীর শোক প্রকাশ করেছেন। সিইসি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন নারায়ণগঞ্জের বন্দর থানার এক নির্বাচনী কর্মকর্তা। এখন পর্যন্ত নির্বাচন কমিশনের শতাধিক কর্মকর্তা প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আতাউর রহমান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের ৩১তম ব্যাচের ছাত্র ছিলেন। ৪৫ বছর বয়সী আতাউর রহমান স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন। তার বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com