Logo
নোটিশ ::
Wellcome to our website...

করোনায় একই পরিবারে দুই ভাইয়ের মৃত্যু

রিপোর্টারের নাম / ৩২৩ বার
আপডেট সময় :: সোমবার, ১২ জুলাই, ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : গতকাল রবিবার (১১ জুলাই) করোনা আক্রান্ত মৃতদেহ কে স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে তথ্য গোপন করে জানাজার ব্যবস্থা করা হয়। এলাকায় রিক্সা দিয়ে মাইকিং করে মসজিদে মসজিদে মাইকে ঘোষনা দেয়া হয় জানাজার নামাজের জন্য। সবকিছুর আয়োজন সম্পন্ন হলে তাৎক্ষনিকভাবে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে প্রশাসনের নটক নড়ে।

খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন একদল পুলিশ নিয়ে জানাজার কার্যক্রম বন্ধ করেন। পরে স্বাস্থ্যবিধি করোনায় মৃত ব্যক্তির জানাজা অনুষ্ঠিত হয়।

জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা আউশকান্দি ইউপির উত্তর দৌলতপুর গ্রামের আব্দুল হক সরদার নামে একজন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সিলেট শামসুদ্দিন হাসপাতালে মৃত্যু হয়েছে।

এনিয়ে ঐ পরিবারের দুইজন সদস্য করোনা আক্রান্ত হয়ে মৃত্যূ হয়। কিছুদিন পূর্বে তার ভাই আব্দুল ওয়াহিদ সরদার সৌদি আরবে করোনা আক্রান্ত হয়ে মারা যান। রবিবার (১১ জুলাই) সকালে আব্দুল হক সরদার করোনা পজিটিভ হলে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট শামসুদ্দিন করোনা হসপিটালে পাঠানো হয়। গত রাত ২ ঘঠিকার সময় তিনি সিলেটে সামছুদ্দিন হাসপাতালে ইন্তেকাল করেন। পরে গতকাল বিকাল ২টা ৩০ মিনিটের সময় স্বস্থ্যবিধি জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও আব্দুস সামাদ বলেন, আব্দুল হকের গতকাল করোনা পজেটিভ সনাক্ত হলে তাৎক্ষনিকভাবে সিলেট প্রেরণ করা হয়। সেখানে তিনি মৃত্যূ বরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন আহমদ, বলেন আমরা খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ব্যবস্থা গ্রহন করে। স্বাস্থ্য বিধি মেনে জানাজার ব্যবস্থা করি। স্বাভাবিক জানাজার কার্যক্রম বন্ধ করি। সুত্র : বিডিলাইভ24.কম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com