Logo
নোটিশ ::
Wellcome to our website...

কম্বলের ভাঁজে ইয়াবাসহ ২ নারী আটক

রিপোর্টারের নাম / ৩৫৪ বার
আপডেট সময় :: সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০, ১২:৪৫ অপরাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : কুমিল্লার আলেখারচর এলাকায় লাগেজের ভেতর থাকা শাড়ি ও কম্বলের ভাঁজ থেকে ৪০ হাজার ইয়াবা জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় দুই নারীকে আটক করা হয়। প্রেস ব্রিফিং এ জানা গেছে, রবিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচর মাতৃভান্ডার নামে একটি মিষ্টি দোকানের সামনে থেকে ওই দুই নারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, সিলেটের বিশ্বনাথ উপজেলার মোল্লারগাঁও গ্রামের মো. দোলন মিয়ার স্ত্রী সুমী আক্তার (২৩) এবং এই জেলার ওসমানীনগর উপজেলার পুরানসতপুর গ্রামের সুরুজ আলীর স্ত্রী লিপি বেগম (৪)। সোমবার (২৪শে ফেব্রুয়ারি) সকালে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

পুলিশের এই কর্মকর্তা জানান, কক্সবাজারের টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে যাত্রী বেশে অভিনব কায়দায় একটি লাগেজের ভেতর শাড়ি ও কম্বলের ভাঁজে ইয়াবা নিয়ে সিলেট যাচ্ছিলেন এই দুই নারী। পরে, গাড়ি পরিবর্তনের জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার আলেখারচরের একটি মিষ্টি দোকানের সামনে অবস্থান করেন তারা। রাত ১১টায় দুই নারীকে লাগেজ নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখে ডিবি পুলিশের একটি টিমের সন্দেহ হয়। এ সময় ডিবি পুলিশের ইন্সপেক্টর ইখতিয়ার উদ্দিন ও উপ-পুলিশ পরিদর্শক পরিমল চন্দ্র দাসের নেতৃত্বে ডিবির একটি দল তাদের জিজ্ঞাসাবাদ করলে দুই নারী বিভ্রান্তিমূলক তথ্য প্রদান করায় সন্দেহ আরো জোরদার হয়। পরবর্তীতে পাচারকারীদের সাথে থাকা লাগেজ তল্লাশি করে স্কচটেপ দিয়ে মোড়ানো বড় বড় চারটি রোলে ৪০ হাজার ইয়াবা জব্দ করা হয়। যার আনুমানিক ধরা হয়েছে মূল্য ১ কোটি ২০ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক দুই নারী এর আগেও টেকনাফ থেকে ইয়াবা নিয়ে সিলেটের বিভিন্ন এলাকায় পাচার করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com