Logo
নোটিশ ::
Wellcome to our website...

কবরীর অবস্থার অবনতি, আইসিইউ পাওয়া যাচ্ছে না

রিপোর্টারের নাম / ১৩৬ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ৯:১৫ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : করোনাভাইরাসে আক্রান্ত সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। বুধবার দিবাগত রাতের শেষ দিকে তাঁর অবস্থার অবনতি হয়। চিকিৎসকেরা জানান, তাঁকে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া প্রয়োজন। কিন্তু আজ সকাল পর্যন্ত কবরীর জন‍্য আইসিইউ খুঁজে পাওয়া যায়নি।

চিকিৎসকেরা জানান, তাকে দ্রুত নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া প্রয়োজন। কিন্তু আজ সকাল পর্যন্ত হাসপাতালটিতে কবরীর জন‍্য আইসিইউ খুঁজে পাওয়া যাচ্ছিল না বলে অন্য হাসপাতালে নেওয়া হচ্ছে বরেণ্য এই অভিনেত্রীকে।

কবরীর সহকারী নূর উদ্দিন গণমাধ্যমকে বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা নিয়ে আমরা ভীষণ চিন্তিত। যত দ্রুত সম্ভব তাকে আইসিইউ সাপোর্ট দিতে হবে। শেষ রাত থেকে তার অক্সিজেন লেভেল বেশ ওঠানামা করছে। কী করব বুঝে উঠতে পারছি না। আমাদের সবার যেকোনো সমস্যায় তিনি কথা বলতেন। যেখানে যা দরকার, যত বড় পর্যায়ের মানুষকে বলা দরকার, তিনিই বলতেন। আমাদের সেই বলার মানুষটিই তো এখন অসুস্থ হয়ে হাসপাতালের বিছানায় শুয়ে আছেন।’

তিনি আরও বলেন, ‘সরকারের উচ্চপর্যায়ে যাঁরা আছেন, তারা যদি ম্যাডামের চিকিৎসার ব্যাপারে আলাদাভাবে নজর দিতেন, তাহলে আমরা কিছুটা শক্তি ও সাহস পেতাম। ভীষণ অসহায় লাগছে। ম্যাডামকে এভাবে দেখতে খুব কষ্ট লাগছে।’

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপা‌তালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হচ্ছে। কবরীর কিডনির জটিলতার পাশাপাশি শারীরিক দুর্বলতার রয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, হঠাৎ খুসখুসে কাশি ও জ্বরে আক্রান্ত হলে করোনার উপসর্গ ভেবে চিন্তায় পড়েন কবরী। পারিবারিক চিকিৎসকের পরামর্শমতো নমুনা পরীক্ষা দেন। গেলো ৫ এপ্রিল দুপুরে রিপোর্ট হাতে পেয়ে জানতে পারেন, তিনি করোনা পজিটিভ। তারপর আর দেরি না করে হাসপাতালে ভর্তি হন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com