Logo
নোটিশ ::
Wellcome to our website...

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হচ্ছে ইউএনও ওয়াহিদাকে

রিপোর্টারের নাম / ১৮৮ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩৯ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : বুধবার দিনগত রাত ২টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাটে নিজের সরকারি বাংলোয় সন্ত্রাসী হামলায় শিকার হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে রংপুর ক্যান্টনমেন্ট থেকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছে।

জানা গেছে, ইউএনও ও তার বাবাকে বৃহস্পতিবার ভোরে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ইউএনও ওয়াহিদা খানমকে রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। তার বাবা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের বিভাগীয় প্রধান তোফায়েল হোসেন ভূঁইয়া বলেন, ইউএনওর মাথার বাম দিকে আঘাত বেশি লেগেছে। প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। ধাতব কোনও বস্তু দিয়ে তার মাথায় আঘাত করা হয়েছে। তার শরীরের ডান দিক অবশ হয়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

রংপুরের বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব জানান, উন্নত চিকিৎসার জন্য ইউএনওকে ঢাকায় পাঠানো হলো। এখনো হামলার কারণ জানা যায়নি। তদন্ত করে জানা যাবে, কারা এ হামলায় জড়িত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com