Logo
নোটিশ ::
Wellcome to our website...

একদিনে করোনায় সর্বাধিক মানুষের মৃত্যু খুলনায়

রিপোর্টারের নাম / ১৫২ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

দিগন্ত ডেক্স : দেশের করোনার হটস্পটে পরিণত হয়েছে খুলনা বিভাগ। সময়ের সাথে সাথে এই বিভাগটিতে করোনার ভয়াবহতা বেড়েই চলেছে। প্রতিদিন খুলনা বিভাগের প্রতিটি জেলায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। সবশেষ গত ২৪ ঘণ্টায় এই ভাইরাসে আক্রান্ত হয়ে ৩৫ জনের মৃত্যু ঘটেছে। এ সময়ে নতুন করে আরও আক্রান্ত হয়েছেন এক হাজার ২৪৫ জন। বৃহস্পতিবার (০১ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

দেশজুড়ে করোনা শনাক্ত হওয়ার পর একদিনে এটাই সর্বাধিক মৃত্যুর রেকর্ড খুলনায়। এর আগে করোনায় একদিনে ৩২ জনের প্রাণহানি হয়েছিল এই বিভাগটিতে। করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় হাসপাতালগুলোতে শয্যা সংকট দেখা দিয়েছে। সংকট দেখা দিয়েছে অক্সিজেনের। ফলে রোগীদের দুর্ভোগে পড়তে হচ্ছে। পাশাপাশি চিকিৎসক ও সেবিকাদের সেবা প্রদানে হিমশিম খেতে হচ্ছে।

উল্লেখ্য, খুলনা বিভাগে মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৫৭ হাজার ৫২০ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১০৫ জন। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৮ হাজার ৯৩০ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com