Logo
নোটিশ ::
Wellcome to our website...

ঈদের খুশি ভাগ্যে জোটলো না শিশু মোস্তাকিনের

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ১০৮ বার
আপডেট সময় :: রবিবার, ১১ জুলাই, ২০২১, ১২:৪৫ অপরাহ্ন

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায়  বাড়ির সামনে বর্ষার  জমানো পানিতে ডুবে  ১২ মাস বয়সি  মোস্তাকিন  নামে এক  শিশুর মৃত্যু  হওয়ার  খবর পাওয়া গেছে। রোববার  (১১ জুলাই) দুপুর ৩ টা ১৫ মিনিটে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আফরোজা আক্তার সাবা  শিশুটিকে মৃত ঘোষনা করেন।

নিহত মোস্তাকিন কলমাকান্দা উপজেলার রংছাতি  ইউনিয়নের বিশাউতি গ্রামের সাব্বির হোসেনের ছোট পুত্র সন্তান। সাব্বির পেশায় একজন ইটভাটার শ্রমিক।

স্থানীয় ও নিহত শিশুর পরিবারের সুত্রে জানা যায়,  আজ রবিবার (১১ জুলাই) দুপুরে নিজ বাড়ীতে  নিহত ছোট সন্তান মোস্তাকিনসহ পরিবারের লোকজন খাওয়া- দাওয়া করেন। পরে তিন সন্তানের জন্য ঈদের কেনাকাটা করার উদ্দেশ্য উপজেলার সদরে কলমাকান্দা বাজারের রওনা দেন। ওই সময় বাড়ীর কাজে ব্যস্ত ছিলেন মোস্তাকিনের মা । সকলের অজান্তেই বাড়ির সামনে বর্ষার  জমানো পানিতে ডুবে যায়। পানিতে পড়ার শব্দ শুনে মা শাবানা  তাকিয়ে দেখল শিশু  সন্তান ঘরে নেই । পরে তার আত্ব-চিৎকারে আশপাশে লোকজন অনেক খোঁজাখুজি করে  শিশুটিকে উদ্ধার করে মোটরসাইকেল যোগে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছোট সন্তানের মৃত্যুতে পিতা-মাতা বাকরুদ্ধ। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

কলমাকান্দা থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ খান জানান , খবর পেয়ে হাসপাতালে  পুলিশ পাঠানো হয় । পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় নিহতের সুরতহাল প্রতিবেদন শেষে আইনি প্রক্রিয়ায় মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com