Logo
নোটিশ ::
Wellcome to our website...

ইমরান হাসান আপেল স্মরণে ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান

শেখ শামীম, কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি / ১০৯ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ১২ মে, ২০২০

কলমাকান্দা (নেত্রকোণা)প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় সদ্য প্রয়াত মেধাবী ছাত্র ইমরান হাসান আপেল এর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান দিয়েছেন – এস,এস,সি, ২০০১ ব্যাচ বন্ধুমহল।

মঙ্গলবার(১২ মে) উপজেলার সদরে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও এতিমখানায় সদ্য প্রয়াত মেধাবী ছাত্র ইমরান হাসান আপেল এর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামানা করে প্রায় ২০ হাজার টাকা আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে।

উপজেলার কলমাকান্দার পাইলট উচ্চ বিদ্যালয়ের  এস, এস, সি, ২০০১ ব্যাচ বন্ধু মহলের মো. জাহাঙ্গীর আলম জানান, আমাদের বন্ধু মহলের সাধ্য অনুযায়ী আমাদের বন্ধু সদ্য প্রয়াত মেধাবী ছাত্র ইমরান হাসান আপেল এর বিদেহী আত্মার মাগফেরাত
ও শান্তি কামানা করে ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদান দিয়েছি।

উল্লেখ্য যে গত শনিবার (০২ মে) সকালে ইমরান হাসান আপেল (৩৩) দুরারোগ্য ব্যাধি রোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। আপেল আনন্দ মোহন কলেজর হিসাববিজ্ঞান বিভাগের ২০০৩-২০০৪ সেশনের শিক্ষার্থী ছিল।মরহুম আপেল নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের চত্রংপুর গ্রামের মরহুম মো. আব্দুল হান্নান এর বড় পুত্র ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক ১ নং ভাইস প্রেসিডেন্ট এজমল হোসেন পাইলটের আপন বড় ভাগ্নে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com