Logo
নোটিশ ::
Wellcome to our website...

ইউএনও’র ওপর হামলা: ঘোড়াঘাট থানার ওসি প্রত্যাহার

রিপোর্টারের নাম / ২৪২ বার
আপডেট সময় :: শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০, ৬:২৮ অপরাহ্ন

দিগন্ত ডেক্স : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার পিতা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলার ঘটনায় ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

আজ শুক্রবার (১১ সেপ্টেম্বর) তাকে ঘোড়াঘাট থানা থেকে প্রত্যাহার করা হয়। এছাড়া রংপুর সদর থানার ইন্সপেক্টর আজিম উদ্দিনকে ঘোড়াঘাট থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্ব দেয়া হয়েছে।দিনাজপুর জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আনোয়ার হোসেন বাসসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পুলিশের রুটিন ওয়ার্ক অনুযায়ী ঘোড়াঘাট থানার বর্তমান ওসি আমিরুল ইসলামকে সেখান থেকে ক্লোজড করে রংপুর রেঞ্জ অফিসে সংযুক্ত করা হয়েছে। তার স্থলে রংপুর সদর থানার ইন্সপেক্টর আজিম উদ্দিনকে ঘোড়াঘাট থানার নতুন ওসি হিসেবে নিয়োগ করা হয়েছে।

উল্লেখ্য,গত ২ সেপ্টেম্বর দিনগত রাত আড়াইটার দিকে উপজেলা পরিষদ চত্বরে ইউএনও’র সরকারি বাসভবনে ঢুকে হামলা করে দুর্বৃত্তরা। প্রথমে গেটে দারোয়ানকে বেঁধে ফেলে তারা। পরে বাসার পেছনে গিয়ে মই দিয়ে উঠে ভেনটিলেটর ভেঙে বাসায় প্রবেশ করে হামলাকারীরা। ভেতরে ঢুকে ভারী ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং আঘাত করে ইউএনও ওয়াহিদাকে গুরুতর আহত করে তারা। এ সময় মেয়েকে বাঁচাতে এলে বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে (৭০) জখম করে দুর্বৃত্তরা। পরে তারা অচেতন হয়ে পড়লে মৃত ভেবে হামলাকারীরা পালিয়ে যায়। ভোরে স্থানীয়রা টের পেয়ে তাদের উদ্ধার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com