Logo
নোটিশ ::
Wellcome to our website...

আবারো আইজিপি পদক পেলেন (অতি:) পুলিশ সুপার শিবলী সাদিক

রিপোর্টারের নাম / ১০০ বার
আপডেট সময় :: মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০

দিগন্ত নিউজ ডেক্স : সময়ের সাহসী ও মেধাবী পুলিশ কর্মকর্তা জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শিবলী সাদিক আইজিপিস এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’র জন্য মনোনীত হয়েছেন।

কর্মদক্ষতায় পরপর দুবার পৃথক জেলায় নিজের দায়িত্বপালনের মাধ্যমে পুলিশের সুনাম বয়ে এনে ডিপার্টমেন্টের ভাবমূর্তি উজ্জ্বল করায় এ পদক অর্জন করলেন তিনি।তার এই কাজের স্বীকৃতিস্বরূপ মঙ্গলবার (০৭ জানুয়ারি) পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী তাকে নিজ হাতে পদক তোলে দিবেন।

শিবলী সাদিক নেত্রকোনায় দুর্গাপুর সার্কেল অফিসারের দায়িত্বপালন করেও এলাকাবাসীর কাছ থেকে বেশ আস্থা এবং সুনাম অর্জন করেছেন।মাদক, জঙ্গি, সন্ত্রাস ও জুয়াসহ সবধরনের অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে ২০১৮ সালেও তিনি আইজিপি পদকে ভূষিত হয়েছেন। জামালপুর থেকেও এবার ২০১৯ এ আইজিপি পদকের জন্য মনোনীত হলেন।

জামালপুর-নেত্রকোনা দুই জেলায় এ পর্যন্ত তিনি বিভাগীয় পর্যায়ে ছয় শ্রেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার হয়ে ডিআইজির হাত থেকে আর্থিক পুরস্কার, প্রশংসাপত্র ও সম্মাননা সনদ গ্রহণ করেছেন।

এ বিষয়ে পুলিশ কর্মকর্তা শিবলী সাদিক জানান, যেকোনো পুরষ্কার বর্তমান ও ভবিষ্যত চলার পথের সাহস আর অনুপ্রেরণা। যতদিন বাঁচবো মানুষের কল্যানে কাজ করে যাবো। আমার কাজে যেন পুলিশ বিভাগ গর্বিত হয়। পুলিশের দায়িত্ব একটি মহৎ পেশা আর এই পেশায় থেকে তিনি পুলিশের মানসম্মান ধরে রাখতে চান সদা হাস্সোজ্জল পুলিশ কর্মকর্তা শিবলী সাদিক। তিনি সকলের দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com