Logo
নোটিশ ::
Wellcome to our website...

আনুশকা শর্মা নতুনদের সুযোগ দেবেন

রিপোর্টারের নাম / ৩৯৪ বার
আপডেট সময় :: সোমবার, ২৯ জুন, ২০২০, ১০:০৮ পূর্বাহ্ন

দিগন্ত বাংলা ডেক্স : বলিউড ইন্ডাস্ট্রিতে আনুশকা শর্মার আগমন ঘটে শাহরুখ খানের বিপরীতে নায়িকা হয়ে। বলিউডে তার যাত্রাটাও ছিল একজন ‘আউটসাইডার’ হিসেবে।

নায়িকার বাইরেও তিনি এখন একজন সফল প্রযোজক। চলার পথের সেই অভিজ্ঞতাই প্রযোজক হিসেবে শুধুমাত্র প্রতিভার কদর করতে শিখিয়েছে আনুশকাকে।

মাত্র ২৫ বছর বয়সে ভাই কর্ণেশ শর্মার সঙ্গে ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর জার্নি শুরু হয়েছিল আনুশকার, যা প্রথম থেকেই খুঁজে এনেছে নতুন প্রতিভাদের।পরিচালক প্রসিত রায় কিংবা স্ক্রিনরাইটার সুদীপ শর্মার উত্থানের নেপথ্যে রয়েছে আনুশকার সংস্থা।

আনুশকার কথায়, ‘‘বলিউডে পা রাখার পর থেকে আমার নিজের জার্নিটা এতই ইন্টারেস্টিং, যে নিজের প্রোডাকশন হাউস খোলার আগে সেই শিক্ষাগুলো খুব ভাল করে মাথায় ঢুকিয়ে নিয়েছিলাম। শুধুমাত্র যোগ্য ব্যক্তিদের যেন সুযোগ দিতে পারি, তাঁদের পাশে থাকতে পারি, এটা আমি ঠিক করে নিয়েছিলাম। এটাও চেয়েছিলাম যে, দেশের সেরা লেখক, পরিচালক, অভিনেতাদের সঙ্গে কাজ করব। নতুন নতুন ট্যালেন্ট খুঁজে বার করব।’’

বলিউডে নেপোটিজম এবং তার জেরে ইনসাইডার- আউটসাইডার বিতর্ক প্রসঙ্গেই এমন মন্তব্য করেছেন আনুশকা।

সম্প্রতি তাঁর প্রযোজিত ছবি ‘বুলবুল’ এবং সিরিজ় ‘পাতাল লোক’ দুই নামী ওটিটি প্ল্যাটফর্ম কাঁপাচ্ছে, যেগুলির মাধ্যমে উঠে এসেছে একগুচ্ছ নতুন প্রতিভা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com