Logo
নোটিশ ::
Wellcome to our website...

অসহায়দের মাঝে ত্রান বিতরণ করলেন  হাজী আয়নল হক ফাউন্ডেশন

রিপোর্টারের নাম / ৪৭ বার
আপডেট সময় :: শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০

কলমাকান্দা(নেত্রকোণা) প্রতিনিধি : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি কি, মানুষ পেতে পারে না ওগো বন্ধু? ” নেত্রকোণার কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের  অসহায় ১৫০ জন পরিবারদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে ত্রান বিতরণ  করলেন স্থানীয় হাজী আয়নল হক ফাউন্ডেশন ।

একটু ভাবনা, একটু পরিকল্পনা, একটু প্রচেষ্টা, একটু বাস্তব সম্মত পদক্ষেপ এসব কিছুকে লালন করেই হাজী আয়নল হক ফাউন্ডেশন এর উদ্যোগে করোনা মহামারী প্রতিরোধে চলমান লকডাউনে  সীমাবদ্ধতার মাঝেও অসহায় ১৫০ পরিবার সমূহের পাশে সাধ্য অনুযায়ী দাঁড়িয়েছেন। তাছাড়া প্রতি বছরই এই ফাউন্ডেশন পক্ষ থেকে প্রতি রমজান ঈদে গরীবদের মাঝে শাড়ি-কাপড় লুঙ্গি সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।

কলমাকান্দার  নাজিরপুর  ইউনিয়নের কযেকটি গ্রামে ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন  স্থানীয় হাজী আয়নল হক ফাউন্ডেশন।   অসহায় শতাধিক পরিবারের মধ্যে  ৫কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি আলু,১ কেজি লবণ, হাফ কেজি ডাল ও  একটি সাবান বিতরণ করা হয়।

স্থানীয় হাজী আয়নল হক ফাউন্ডেশনের সভাপতি হাজী  মো. আব্দুল হামিদ জানান, করোনা ভাইরাসের প্রভাবে সরকারি বিধি নিষেধের কারণে সাধারণ মানুষ যখন ঘরে থাকতে বাধ্য হচ্ছে, ঠিক সেই সময় কর্মহীন হত-দরিদ্র মানুষের দুর্ভোগ দুদর্শা লাঘবে সাধ্য অনুযায়ী আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। আপনারাও যার যার অবস্থান থেকে এগিয়ে আসুন। এই মহাদুর্যোগে আমারা এই ত্রাণ বিতরন কর্মসূচী অব্যাহত রাখব ইনশাআল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com