Logo
নোটিশ ::
Wellcome to our website...

অভিনেতা কালা আজিজ আর নেই

রিপোর্টারের নাম / ৩৩৬ বার
আপডেট সময় :: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯, ২:০৭ পূর্বাহ্ন

দিগন্ত নিউজ ডেক্স : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা কালা আজিজ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর।

শনিবার (২৩ নভেম্বর) রাত দশটায় নিজ বাসভবনে আজিজের মৃত্যু হয়। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন আজিজ।

এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘কালা আজিজ সাহেবের ছেলে সুফল শেখ আমাদের শিল্পী সমিতির সদস্য। আমরা উনার বাসায় যাচ্ছি। তার পরিবারের সঙ্গে আলোচনা করবো। তারা যদি চায় তাহলে আগামীকাল মরদেহ এফডিসিতে নিয়ে আসবো। যেন তার প্রিয়জনরা শেষবারের মতো তাকে এক নজর দেখতে আসতে পারেন।’

কয়েক বছর আগে অভিনেতা কালা আজিজের স্ত্রী ব্রেন স্ট্রোক করে মারা যান। এরপর তিনিও নানা অসুস্থ হয়ে পড়েন। অনেকদিন থেকেই ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন তিনি।

প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন কালা আজিজ। তাকে সর্বশেষ দেখা গেছে ‘পদ্মার প্রেম’ সিনেমায়। চলতি মাসের প্রথম দিন মুক্তি পেয়েছিল সিনেমাটি। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি একসঙ্গে বাংলা, ওডিশা ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে। এখনও ভোজপুরিতে চলছে এই সিনেমা। এর মাঝেই সবাইকে ছেড়ে চলে গেলেন আজিজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com