Logo
নোটিশ ::
Wellcome to our website...

অবশেষে ঠাই হলো, গাজীপুর মহিলা আশ্রয় কেন্দ্রে

রিপোর্টারের নাম / ৬৪১ বার
আপডেট সময় :: বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০, ১২:৩৮ অপরাহ্ন

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি : ‘‘মায়ের মতো আপন কেহ নাইরে – মায়ের মতো আপন কেহ নাই’’ এমনই এক জেষ্ঠ্য নাগরিক মমতাময়ী মা কে নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌরসভার নাজিরপুর মোড় এলাকা থেকে পাওয়া ‘‘আমানোরা খাতুন’’ এর কোন আত্মিয় স্বজনের খোঁজ না পেয়ে বুধবার বিকেলে গাজীপুর জেলার পুবাইল মহিলা আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়েছে।

উপজেলা সমাজসেবা অফিসার মো. রফিকুল ইসলাম জানান, গত সোমবার ভোরে দুর্গাপুর পৌরশহরের নাজিরপুর মোড় এলাকা থেকে আমানোরা খাতুন (৬৩) নামে এক মহিলা আবোল তাবোল কথা বলতে থাকা অবস্থায় দুর্গাপুর থানা পুলিশ উদ্ধার করে। অনেক খোঁজাখুজির পর কোন আত্মীয় স্বজনের সন্ধান না পেয়ে উপজেলা সমাজসেবা দপ্তরের মাধ্যমে, ইউএনও ফারজানা খানম স্যারের নির্দেশে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক পরিচালিত গাজীপুর জেলার পুবাইলে মহিলা আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়।

মানুষিক ভারসাম্য আমানোরা খাতুন বলেন, তাঁর স্বামীর নাম মৃত হযরত আলী, ছেলের তাইজুদ্দিন ইসলাম, বড় মেয়ে ফজিলা বেগম এবং ছোট মেয়ের নাম হোসনে আরা। ঠিকানা কখনো ভারারা, কখনো শিকারিকান্দা আবার কখনো ময়মনসিংহের আকুয়া বলে জানান।

অনেকে বলছেন, পারিবারিক নানা জটিলতার কারনে পরিবারের অন্য সদস্যরা পরিবার থেকে ঝামেলা দুর করতে কোন না কোন যানবাহনে তুলে দিয়েছে আমানোরা খাতুন কে।

জাগ্রত হউক আমাদের মানবতা, আমানোরা ফিরে পাক তার স্বজনদের, নিউজটি শেয়ার করে হারিয়ে যাওয়া আমানোরা খাতুন কে তাঁর পরিবারের কাছে ফিরে যেতে সহায়তা করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর

Theme Created By ThemesDealer.Com